মঙ্গলবার, অক্টোবর ৯, ২০১৮, ৬:৪০ অপরাহ্ণ

নিউজ মিডিয়া ২৪: ঢাকা : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা দেওয়া হলে খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ)- পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন।

মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। ৬ অক্টোবর হাসপাতালে ভর্তির পর এখন পর্যন্ত তার অবস্থার কোনও অবনতি হয়নি। তিনি আরো বলেন, বিএসএমএমইউয়ে খালেদা জিয়ার সকল উন্নত চিকিৎসা দেওয়া সম্ভব। উনার যে রোগ (আর্থ্রাইটিস), সেই রোগের চিকিৎসার জন্য আলাদা একটা ডিপার্টমেন্টই এখানে আছে ।

আব্দুল্লাহ আল হারুন বলেন, সকালে খালেদা জিয়ার অবস্থা সম্পর্কে খোঁজ-খবর নিয়েছি। উনি (খালেদা জিয়ার) যেহেতু হাসপাতালে ভর্তি আছেন, তাই তার চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান ড. এম এ জলিল ও ড. সৈয়দ আতিকুল হক তার ব্যাপারে সাবজেল থেকে (খালেদা জিয়া হাসপাতালের যে কেবিনে আছেন, ওই এলাকাটাকে সাবজেল ঘোষণা করা হয়েছে) সব আপডেট তথ্য সংগ্রহ করেছেন।

তিনি বলেন, আগামীকাল (বুধবার) বিকাল ৪টায় খালেদা জিয়ার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের চার জন সদস্য তার সঙ্গে দেখা করবেন এবং চিকিৎসার ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা দেবেন। তার কী কী শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করতে হবে সে ব্যাপারে খোঁজ নেওয়া হয়েছে। আজ থেকে ফিজিওথেরাপি দেওয়া হতে পারে।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় ৮ ফেব্রুয়ারি থেকে বন্দী রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আদালতের নির্দেশে শনিবার (৬ অক্টোবর) বিকালে তাঁকে নাজিমুদ্দিন রোডের পুরাতন কারাগার থেকে এনে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে ৬১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন।

RSS
EMAIL
Facebook20
Facebook
Google+20
Google+
http://newsmediabd24.com/%E0%A6%89%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A8%E0%A6%A4-%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%95%E0%A6%BF%E0%A7%8E%E0%A6%B8%E0%A6%BE-%E0%A6%A6%E0%A7%87%E0%A7%9F%E0%A6%BE-%E0%A6%B9%E0%A6%B2%E0%A7%87-%E0%A6%A6%E0%A7%8D">
Twitter20
Visit Us
YouTube20
PINTEREST
LINKEDIN