‘এই বছর নেইমারের পিএসজি ছাড়া অসম্ভব’

নিউজ মিডিয়া ২৪: চলতি বছরে নেইমারের পিএসজি ছাড়া ‘অসম্ভব’ মনে করছেন ক্লাবটিতে তার সাবেক সতীর্থ হাভিয়ের পাস্তোরে। লিগ ওয়ান চ্যাম্পিয়নদের হয়ে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার সাফল্যের ধারা অব্যাহত রাখবেন বলে প্রত্যাশা এই আর্জেন্টাইন অ্যাটাকিং মিডফিল্ডারের।

গত বছরের অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। ক্লাবটির হয়ে প্রথম মৌসুমে জিতেন ঘরোয়া ট্রেবল। তবে পায়ে চোট পেলে মৌসুমের শেষ দিকের বেশ কিছু ম্যাচ খেলতে পারেননি ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। হতাশায় চ্যাম্পিয়ন্স লিগ কাটে পিএসজির।

অনেক দিন ধরেই গুঞ্জন, স্পেনে ফিরে যেতে পারেন নেইমার। রিয়াল মাদ্রিদের সঙ্গে নাকি তার যোগাযোগ আছে। তবে ২৬ বছর বয়সী এই খেলোয়াড় জানিয়েছেন, কোথাও যাচ্ছেন না তিনি, থাকবেন প্যারিসেই।

নেইমারের পিএসজি ছাড়ার কোনো পরিস্থিতি দেখেন না সম্প্রতি ক্লাবটি ছেড়ে রোমায় নাম লেখানো পাস্তোরে। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে বার্সেলোনার বিপক্ষে রোমার ৪-২ গোলের জয়ের পর এ প্রসঙ্গে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এই আর্জেন্টাইন।

“এটা অসম্ভব যে, এই গ্রীষ্মে নেইমার পিএসজি ছাড়বে।”

“পিএসজি তার পেছনে অনেক বড় বিনিয়োগ করেছে। একজন খেলোয়াড় ও ব্যক্তি হিসেবে নেইমারের উপর তারা অনেক নির্ভর করে। গত বছর ক্লাব মৌসুমের গুরুত্বপূর্ণ ধাপটায় চোটাক্রান্ত হওয়াটা তার জন্য দুর্ভাগ্য ছিল।… সৃষ্টিকর্তা চাইলে, আশা করি, পিএসজির হয়ে সে গুরুত্বপূর্ণ অনেক কিছুই জিততে পারবে।”

লিগ ওয়ানে গত মৌসুমে ২০ ম্যাচে নেইমার গোল ছিল ১৯টি। এদিনসন কাভানি ও কিলিয়ান এমবাপের সঙ্গে গড়েছিলেন ভয়ঙ্কর এক আক্রমণভাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *