বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮, ৭:৫৯ অপরাহ্ণ

নিউজ মিডিয়া ২৪: ডেস্ক: নেইমারের ব্যাপারে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে রিয়াল মাদ্রিদ। তাকে আর চায় না স্প্যানিশ জায়ান্টরা। ফলে আপাতত পিএসজিতেই থাকতে হচ্ছে ব্রাজিল যুবরাজকে। সেখানে থাকতেও তার আপত্তি নেই। এজন্য কর্তৃপক্ষকে কঠিন শর্ত জুড়ে দিয়েছেন তিনি-সব আগে বের করে দিতে হবে কিলিয়ান এমবাপ্পেকে!
সদ্যই পর্দা নেমেছে রাশিয়া বিশ্বকাপের। ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে বিধ্বস্ত করে দ্বিতীয়বার শিরোপা জিতেছে ফ্রান্স। ফরাসিদের বিশ্বজয়ের নেপথ্য নায়ক এমবাপ্পে। এবারের বিশ্বমঞ্চের অন্যতম সেরা পারফরমার তিনি। জিতেছেন সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার। সেটিই ভীতি জাগাচ্ছে নেইমারকে! না জানি পিএসজির এক নম্বর তারকা বনে যান তিনি!
ফুটবল বিষয়ক সাময়িকী বলস ডট আইই জানিয়েছে, ফরাসি ক্লাবটির অঘোষিত ‘কিং’ নেইমার। তিনি চাচ্ছেন না-এক বনে দুই রাজা হোক। তাই এমবাপ্পেকে তাড়িয়ে দিতে পিএসজি কর্তৃপক্ষের কাছে দাবি তুলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। বলেছেন, প্যারিসে তিনি ভালো আছেন, সুখে আছেন। এখানেই থাকতে চান। তবে এক শর্তে। এমবাপ্পেকে অন্য ক্লাবের কাছে বিক্রি করে দিতে হবে।
বিশ্বকাপের শুরু থেকেই চোখধাঁধানো পারফরম করে আসছিলেন এমবাপ্পে।ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে চলে যাওয়ায় তার ওপর চোখ পড়েছিল রিয়াল মাদ্রিদের। তাকে পেতে দেনদরবারও চালায় লস ব্লাঙ্কোজরা। তবে তাদের না করে দেন ১৯ বছরের বিস্ময়।বিশ্বকাপ শেষে তিনি বলেন, আমি পিএসজিতেই থাকছি।এখানকার খেলা আমার সঙ্গে যায়।আপাতত অন্য কোথাও যাচ্ছি না।
এখন দেখার বিষয়, দুই সুপারস্টারের ধ্রুপদী লড়াইয়ে কে জেতেন?