বুধবার, নভেম্বর ২১, ২০১৮, ১১:৩৯ অপরাহ্ণ

নিউজ মিডিয়া ২৪: ডেস্ক: জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলতে পারবেন কি না-এমন প্রশ্ন কয়েকদিন ধরেই ঘুরপাক খাচ্ছে।
অবশেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির মুখ থেকেই শোনা গেল, ওয়েস্ট ইন্ডিজ সিরিজে মাশরাফি খেলতে পারেন-এমন আশাবাদের কথা।
নাজমুল হাসান পাপন সরাসরি জানিয়ে দিয়েছেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে মাশরাফিকে পাওয়ার ব্যাপারে বেশ আশাবাদী তিনি। এ বিষয়ে মাশরাফির সঙ্গে কথাও বলেছেন।
মঙ্গলবার রাতে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) বার্ষিক সভা শেষে দেশে ফেরার সময় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এ কথা জানান বিসিবি সভাপতি।
নাজমুল হাসান পাপন বলেন, ‘মাশরাফির সঙ্গে আমার কথা হয়েছে। যখন খেলা থাকবে, ও খেলবে। এখনো ওর কাছে ক্রিকেট সবার আগে।’
এর আগে মাশরাফির বিষয় নিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে বিসিবি সভাপতি নিশ্চিত করে কিছু বলতে পারেননি। তিনি তখন জানিয়েছেন, মনোনয়নপত্র তোলা, জমা দেয়া থেকে শুরু করে নানা কাজ। এসবের মধ্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাশরাফির খেলা খুবই কঠিন। তখন থেকেই শোনা যাচ্ছিল, আসন্ন ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ওয়ানডে সিরিজে খেলতে পারবে না মাশরাফি।
বাংলাদেশ সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও টি-টুয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা ৯ ডিসেম্বর। বাকি দুই ম্যাচ ১০ ও ১৩ ডিসেম্বর। জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত ভোট হবে ৩০ ডিসেম্বর।