জুতো লুকিয়ে ৫০ লাখ ডলার চাইলেন শালী, জামাইবাবু অজ্ঞান!

নিউজ মিডিয়া ২৪: ঢাকা :ডেস্ক: দিদির বিয়েতে জুতো লুকিয়ে রাখবেন। তার জন্য দাবি করে বসলেন ৩২ কোটি! হবু জামাইবাবু নিক জোনাস সেটা শুনে রীতিমত অজ্ঞান। তবে শালী পরিণীতি চোপড়ার এমন আবদারে বেশ মজা পেয়েছেন তিনি।
সম্প্রতি আমস্টারডামে ব্যাচেলর ট্রিপে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে নিয়েছিলেন বন্ধুবান্ধবদের। মুকেশ আম্বানীর মেয়ে ইশা, হবু জা সোফি টার্নারও তার সঙ্গে গিয়েছিলেন। সফরসঙ্গী হয়েছিলেন চাচাতো বোন পরিণীতিও।
সেখান থেকে ফিরে ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি আপলোড করেন পরিণীতি। তাতে মন্তব্য করেন, প্রিয়াঙ্কার হবু স্বামী নিক জোনাস। পরিণীতির উদ্দেশে লেখেন, ‘তোমার পাশের জন খুব সুন্দরী। আমার সঙ্গে আলাপ করিয়ে দেবে?’
জবাবে পরিণীতি লেখেন, ‘ওর নাগাল পাওয়া শক্ত। তোমার জন্য চেষ্টা করতে পারি। তবে একটা শর্ত রয়েছে। জুতো লুকনো বাবদ ৫০ লক্ষ মার্কিন ডলার দিতে হবে।’
ভারতীয় বিয়ের অনুষ্ঠানে বরের জুতো লুকিয়ে রাখার প্রথা রয়েছে বটে। কিন্তু সাধারণত হাজার-দু’হাজারেই সন্তুষ্ট থাকেন শ্যালিকারা। তবে প্রিয়াঙ্কার হবু বর তো আর সাধারণ কেউ নন। গায়ক হিসাবে বেশ জনপ্রিয় তিনি। ব্যবসায়ী বাবার ছেলে। অন্যদিকে পরিণীতি নিজেও নামকরা অভিনেত্রী। তাই তারকা শ্যালিকা হিসেবে তারকা জামাইবাবুর কাছে এমন আবদার তিনি রাখতেই পারেন।
নভেম্বরের শেষদিকেই প্রিয়াঙ্কা ও নিক আনুষ্ঠানিকভাবে দাম্পত্য জীবন শুরু করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *