টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

নিউজ মিডিয়া ২৪: ডেস্ক : আন্তর্জাতিক ক্রিকেটে আফগানিস্তানের উত্থান গল্প করার মতো। ক্রিকেটের প্রতি তাদের আবেগ অফুরন্ত। উপমহাদেশের আর চারটি দেশের থেকে কোন অংশে কম নয় তাদের ক্রিকেট আবেগ। বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগেও তারা যুদ্ধের দামামা বাজিয়েছে। নিজেদের ফেবারিট ঘোষণা করেছেন নবী। আর ময়দানি লড়াইয়ে নামার আগে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন আফগান অধিনায়ক আসগর আফগান।
বাংলাদেশ দল এ ম্যাচে তিনি পরিবর্তন নিয়ে মাঠে নামছে। ওপেনে দেখা যাবে নাজমুল ইসলাম শান্ত। দুইয়ে মুমিনুল হক এবং মুস্তাফিজের বদলে দলে নেওয়া হয়েছে বাঁ-হাতি পেসার আবু হায়দারকে।
বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক এ ম্যাচের আগে দারুণ এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে আছেন। আর মাত্র ৪ উইকেট পেলে বাংলাদেশের প্রথম বোলার হিসেবে ২৫০ উইকেট হবে তার নামের পাশে। এছাড়া পেসারদের মধ্যে তিনি হবেন ১৭তম ২৫০ উইকেট পাওয়া পেসার।
বাংলাদেশ দল: লিটন দাস, নাজমুল হোসাইন শান্ত, মুমিনুল হক, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদি মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, আবু হায়দার, রুবেল হোসেন।
আফগানিস্তান: মোহাম্মদ শাহজাদ, এহসানউল্লাহ জানাত, রহমত শাহ, আসগর আফগান, হাসমতউল্লাহ শাহিদি, সামিউল্লাহ সেনওয়ারি, মোহাম্মদ নবী, গুলবাদিন নবী, রশিদ খান, আফতাব আলম, মুজিব উর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *