বুধবার, ডিসেম্বর ৫, ২০১৮, ১১:২৪ অপরাহ্ণ

নিউজ মিডিয়া ২৪: টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইল উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে সড়ক অবরোধ করেছে পদবঞ্চিতরা। পরে তাদের সরিয়ে দিতে লাঠিচার্জ করে পুলিশ।
আজ বুধবার দুপুরে বাসাইল বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।
লাঠিচার্জে ছাত্রলীগের ৫ কর্মী আহত হয়েছে বলে জানা গেছে।
জানা যায়, কামরান খান বিপুলকে আহবায়ক ও রুবেল তালুকদারসহ ৬ জনকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট বাসাইল উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় টাঙ্গাইল জেলা ছাত্রলীগ।
আজ সকালে জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল ও যুগ্ম আহবায়ক তানভীরুল ইসলাম হিমেল, রনি আহমেদ, শফিউল আলম মুকুল এবং রাশেদুল হাসান জনি’র সমন্বয়ে আগামী তিন মাসের জন্য বাসাইল উপজেলা ছাত্রলীগের এই কমিটি অনুমোদন দেন। এ কমিটির প্রতিবাদে পদবঞ্চিতরা দুপুরে বাসাইল বাসস্ট্যান্ড চত্ত্বরে বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ এসে লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।
পদ বঞ্চিত ছাত্রলীগ কর্মীরা জানান, বর্তমান এমপি অনুপম শাহজাহান জয় গ্রুপের ছাত্রলীগের কর্মীদের বাদ দিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলামের শ্বশুড়বাড়ি এলাকার কর্মীদের নিয়ে এই কমিটি অনুমোদন করা হয়েছে।
বাসাইল এমদাদ হামিদা ডিগ্রী কলেজ ছাত্রলীগের আহবায়ক মুরাদ হোসেন জানান, বিবাহিত ও অছাত্রদের নিয়ে এই কমিটি অনুমোদন করা হয়েছে। আমরা এই কমিটির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ হামলা চালায়। এ ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী আহত হয়েছে।
বাসাইল থানার আফিসার ইনচার্জ(ওসি) এসএম তুহিন বলেন, পদবঞ্চিত ছাত্রলীগ কর্মীরা বাসাইল বাসস্ট্যান্ডের রাস্তা অবরোধ করে যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি করছিলো। এ সময় পুলিশ তাদের অভ্যন্তরীন আলোচনার জন্য পরামর্শ দিলে তারা এতে কর্ণপাত না করায় পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।