রবিবার, নভেম্বর ১৮, ২০১৮, ১১:০৬ অপরাহ্ণ

নিউজ মিডিয়া ২৪: ডেস্ক: দুটি টেস্ট, তিনটি ওয়ানডে আর তিনটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ সফরে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। টেস্ট ম্যাচের মধ্যদিয়ে শুরু হবে তাদের সিরিজ। আগামী ২২ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে।
তার আগে বিসিবি একাদশের বিপক্ষে নিজেদের ঝালিয়ে নিতে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচে নেমেছিল ক্যারিবীয়ানরা। চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামা সফরকারীরা দিন শেষে ৮৬.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে তুলেছে ৩০৩ রান।
দলীয় ১১ রানের মাথায় শফিউল ইসলাম বোল্ড করেন দলপতি ক্রেইগ ব্রাথওয়েইটকে (৬)। আরেক ওপেনার কাইরন পাওয়েল ১৪২ বলে ৬টি চার আর একটি ছক্কায় ৭২ রান করে ফজলে মাহমুদের বলে উইকেটের পেছনে থাকা জাকির হাসানের গ্লাভসবন্দি হন। তিন নম্বরে নামা শাই হোপ ১১২ বলে ১০টি চার আর তিনটি ছক্কায় ৮৮ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন।
সুনীল অ্যামব্রিস ১৭ রান করে তরুণ নাঈম হাসানের বলে বোল্ড হন। রোস্টন চেজকে (৩৫) বিদায় করেন রুবেল হোসেন। ২৪ রান করা শিমরন হেটমেয়ারকে ফেরান নাঈম হাসান। ব্যক্তিগত ২৪ রান করে সৌম্য সরকারের বলে জাকির হাসানের তালুবন্দি হন শেন ডরউইচ। রেমন রিফার ১৪ এবং কেমো পল ১৮ রানে অপরাজিত থাকেন।
বাংলাদেশের হয়ে নাঈম হাসান দুটি উইকেট পান। একটি করে উইকেট পান শফিউল, রুবেল, ফজলে মাহমুদ এবং সৌম্য সরকার।
বিসিবি একাদশের অধিনায়ক টাইগার পেসার রুবেল হোসেন। এছাড়া, দলে আছেন সৌম্য সরকার, জাকির হাসান, মিজানুর রহমান, ফজলে মাহমুদ, এবাদত হোসেন, রিশাদ হোসেন, নাজমুল হোসেন শান্ত, নাঈম হাসান, রবিউল হক এবং শফিউল ইসলাম।