বুধবার, জুন ২৭, ২০১৮, ১২:৪৫ পূর্বাহ্ণ

নিউজ মিডিয়া ২৪: ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মধ্যে শুধু বন্ধুত্ব নাকি প্রেম? এ নিয়ে হলিউড থেকে শুরু করে বলিউডে ব্যাপক জল্পনা-কল্পনা চলছে। তবে তাদের চলাফেরায় অন্যকিছুই আভাস দেয়। তাহলে কি নিকের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন এ বলিউড নায়িকা? খবর: আনন্দবাজারের।
The webpage at https://www.youtube.com/embed/DPyVbPr5yqU might be temporarily down or it may have moved permanently to a new web address.

এসব জল্পনায় যখন সরগরম বলিউড, ঠিক সে সময়েই শোনা যাচ্ছে দ্রুত নাকি এনগেজমেন্ট করতে চলেছেন প্রিয়াঙ্কা ও নিক।

ভারতীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আগামী জুলাই অথবা আগস্টেই নাকি এনগেজমেন্ট করবেন নিক এবং প্রিয়াঙ্কা। সে কারণেই নিককে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ করাতে ভারতে নিয়ে এসেছেন তিনি।

মা মধু চোপড়ার সঙ্গে নিকের আলাপ করে দিয়েছেন প্রিয়াঙ্কা। এই মুহূর্তে ঘনিষ্ঠদের নিয়ে গোয়ায় সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। সেখানে বোন পরিণীতি চোপড়ার সঙ্গে মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

তবে নিকের সঙ্গে তার সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়াঙ্কা। শুধু সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবি বা ভিডিও দেখে হার্ট শেপের ইমোজি পোস্ট করছেন। আর তা দেখেই তাদের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হচ্ছে।

গত বছর ‘মেট গালা রেড কার্পেট’- এ প্রথম প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় এই জুটিকে। রাল্ফ লাউরেনের পোশাকে নজর কেড়েছিলেন তারা। সে সময় প্রিয়াঙ্কা সম্পর্কে নিককে জিজ্ঞাসা করা হলে তিনি শুধু বলেছিলেন, ‘প্রিয়াঙ্কা ভালো মানুষ।’

অন্যদিকে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমরা দুজনে রাল্ফের পোশাক পরব ঠিক করেছিলাম, সেটাই পরেছি। মজা হয়েছে।’

কখনও যুগলের ডিনার, কখনও বা নিছকই ছুটি কাটানো দেখে অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় এই জুটিকে এখন ‘নিয়াঙ্কা’ বলেও ডাকছেন!