বায়ার্নের ভিদালকে দলে নিল বার্সা

নিউজ মিডিয়া ২৪: ঢাকা : তিন বছরের চুক্তিতে আরতুরো ভিদালকে দলে নিতে সম্মত হয়েছে বার্সেলোনা। খুব দ্রুতই বায়ার্ন মিউনিখের সঙ্গে এ ব্যাপারে চুক্তি স্বাক্ষর হবে বলে বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে। যেখানে এই মিডফিল্ডারের পেছনে ট্রান্সফার ফি হিসেবে বার্সার খরচ হচ্ছে ২০ মিলিয়ন ইউরো।

৩১ বছর বয়সী ভিদালের জন্য এর আগে ইতালিয়ান ক্লাব ইন্টারমিলান ও এসি মিলানও আগ্রহ দেখিয়েছিল। তবে চিলিয়ান এই তারকার বার্সায় আসা এখন সময়ের ব্যাপার।

কাতালান ক্লাবটির অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়, আরতুরো ভিদালের ট্রান্সফারের জন্য বায়ার্ন মিউনিখের সঙ্গে বার্সেলোনা একটি চুক্তিতে সম্মত হয়েছে।

এদিকে এ ব্যাপারে ভিদাল বলেন, ‘বায়ার্ন এবং সকল সমর্থকের প্রতি কৃতজ্ঞতা। আমি সত্যিই মিউনিখে দারুণ সময় উপভোগ করেছি। আর আমি এই ক্লাবকে ধন্যবাদ জানাতে চাই যে, তারা আমাকে বার্সেলোনার মতো ক্লাবের চ্যালেঞ্জ নিতে সুযোগ দিয়েছে।’

২০১৫ সালে জুভেন্টাস ছেড়ে জার্মান ক্লাব বায়ার্নে পাড়ি দিয়েছিলেন ভিদাল। তিন মৌসুমে বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের হয়ে মোট পাঁচটি শিরোপা জিতেছেন তিনি।

চলতি মৌসুমের দল-বদলে বার্সা এ নিয়ে চতুর্থ ফুটবলার দলে ভেড়ালো। এর আগে ব্রাজিলের উইঙ্গার মালকম, মিডফিল্ডার আর্থার মেলো ও ফরাসি ডিফেন্ডার ক্লেমোঁ লংলেকে দলে টানে লা লিগা চ্যাম্পিয়নরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *