রেহামের আত্মজীবনীতে শাহরুখের প্রশংসা

নিউজ মিডিয়া ২৪: ডেস্ক: ক্রিকেট তারকা থেকে পাকিস্তানের অন্যতম শীর্ষ রাজনীতিক বনে যাওয়া ইমরান খান সম্পর্কে বিস্ফোরক কিছু তথ্য কয়েকদিন আগেই তুলে ধরেছিলেন তার সাবেক স্ত্রী রেহাম খান। আত্মজীবনীতে ইমরানের একাধিক বিতর্কিত প্রসঙ্গ তুলে ধরেছেন তিনি। ইমরান ছাড়া আরও অনেক ব্যক্তি সম্পর্কেই তিনি বিষোদগার করেছেন। তবে একমাত্র বলিউড অভিনেতা শাহরুখ খান পেয়েছেন রেহামের তুমুল প্রশংসা।
রেহামের ৪৪৫ পৃষ্ঠার আত্মজীবনী প্রকাশের আগেই রীতিমত সাড়া ফেলে দিয়েছে। এই আত্মজীবনীতে একাধিক তথ্য সামনে এসেছে। সেই সমস্ত অধ্যায়ের মধ্যে অন্যতম শাহরুখ খান। কিন্তু শাহরুখের সঙ্গে রেহামের যোগ কোন সূত্রে? এর উত্তর দিয়েছেন রেহাম নিজেই। ২০০৮ সালে শাহরুখের সঙ্গে যোগাযোগ হয় রেহামের। সেই সময় একটি নিউজ চ্যানেলের কর্মী ছিলেন রেহাম। কাজের সূত্রে শাহরুখের সঙ্গে তার দেখা হয়।
একটি বিশেষ বিজ্ঞাপনে শাহরুখ ও রেহাম একই সঙ্গে প্রকাশ্যে আসেন। সেই বিজ্ঞাপনও বেশ জনপ্রিয় হয় বলে আত্মজীবনীতে তুলে ধরেছেন রেহাম। শাহরুখ সম্পর্কে কথা বলতে গিয়ে রেহাম জানিয়েছেন, শাহরুখের পেশাদারিত্ব, বন্ধুত্ব সুলভ আঙ্গভঙ্গি, এবং মার্জিত ব্যবহারে তিনি মুগ্ধ হন। রেহাম বলছেন, এক মধ্যবিত্ত পরিবারের ভদ্র সন্তান যেমন হন, শাহরুখের ব্যক্তিত্ব তেমনই।
শাহরুখের সঙ্গে লন্ডন মেলা নামের একটি ইভেন্টেও পরে দেখা হয় রেহামের। সেখানেও তিনি শাহরুখের ব্যক্তিত্ব দেখে মুগ্ধ হয়ে যান।

উল্লেখ্য এর আগে ইমরান খান সম্পর্কে আত্মজীবনীতে বিভিন্ন কথা তুলে ধরতে গিয়ে রেহাম তার প্রাক্তন স্বামীর একাধিক অবৈধ প্রেম ও অবৈধ সন্তান রয়েছে বলে অভিযোগ তোলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *