শনিবার, আগস্ট ৪, ২০১৮, ২:০০ অপরাহ্ণ

নিউজ মিডিয়া ২৪: জামালপুর:নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের গায়ে হাত দিলে বিএনপি বসে থাকবে না মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা মো. আব্দুল কাইয়ুম।

শুক্রবার (০৩ আগস্ট) সন্ধ্যায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আব্দুল কাইয়ুম বলেন, ‘কোটা আন্দোলনকারী এক নেতার মরদেহ বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে। নিরাপদ সড়ক আন্দোলনে যদি এমনটি করার চেষ্টা করেন তবে দেশের মানুষকে সঙ্গে নিয়ে এ প্রতিবাদ করা হবে। শিক্ষার্থীদের গায়ে হাত দিলে বিএনপি বসে থাকবে না।

কারণ শিক্ষার্থীরা যে কাজ করছে সেটি আপনাদের করার কথা ছিল। কিন্তু আজ শিক্ষার্থীরা স্কুল-কলেজ ছেড়ে আপনাদের কাজ করে দিচ্ছে। তারা দেখিয়ে দিয়েছেন আপনি (প্রধানমন্ত্রী) কোন কোন চোর দিয়ে নিয়ে রাষ্ট্র পরিচালনা করছেন।

তিনি বলেন, বিচারপতি ড্রাইভারের লাইসেন্স নেই, পুলিশ কর্মকর্তার কাগজপত্রাদি ঠিক নেই, তোফায়েল আহাম্মেদের ড্রাইভারের লাইসেন্স নেই। এদের নিয়ে আপনি চলেন এবং দেশ পরিচলনা করেন।

এসময় বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুজ্জামান মতিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সদস্য সচিব আবদুল কাইয়ুম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রকিবুল হাসান বাবুল, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান লেবু, পৌর বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান ফিরোজ, বিএনপিতে যোগ দেওয়া আরিফুর রহমান পাভেল, উপজেলা শ্রমিক দলের সভাপতি কায়সার আমিন, যুবদলের সভাপতি হাফিজুর রহমান উজ্জ্বল, ছাত্রদলের সভাপতি রাসেল সরকার, যুগ্ম সম্পাদক ফিরোজ মিয়া প্রমুখ।