শুক্রবার, জুন ২৮, ২০১৯, ৪:১৬ অপরাহ্ণ

নিউজ মিডিয়া ২৪:কক্সবাজার ও কুমিল্লায় আইনশৃঙ্খলাবাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জন নিহত হয়েছেন।
আজ শুক্রবার এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পুলিশের এক এসআইসহ দুই কনস্টেবল।

নিহতরা হলেন- হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার (মণ্ডল পাড়া) আব্দুর রহমান (২৮) এবং আব্দুস সালাম (২৬)।
বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ শুক্রবার রাতে টেকনাফ থানার একদল পুলিশ আটক হওয়া হত্যা মামলার আসামি ও মাদক কারবারী আব্দুর রহমান এবং আব্দুস সালামকে নিয়ে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে আস্তানায় অভিযানে যায়। এসময় তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে পুলিশের এসআই কামরুজ্জামান, কনস্টেবল হেলাল ও মো. রাসেল আহত হন। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ গোলাগুলির পর হামলাকারীরা পাহাড়ের দিকে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুই ভাইকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। আরও উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করা হয়। কক্সবাজার নেয়ার পথে দুই ভাইয়ের মৃত্যু হয়। তাদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।
কুমিল্লা: কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শ্রী প্রশান্ত কুমার দাস (২৯) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।
নিহত শ্রী প্রশান্ত কুমার দাস নগরীর মোগলটুলী এলাকার বাদল চন্দ্র দাসের ছেলে।
আজ শুক্রবার ভোরে জেলার সদর উপজেলার বিবিরবাজার সীমান্তে এ ঘটনা ঘটে।
১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, সদর উপজেলার ভারত সীমান্তবর্তী বিবিরবাজার এলাকায় বিজিবির একটি দল মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় মাদক চোরাকারবারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে এক মাদক ব্যবসায়ী আহত হন।
পরে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, এ সময় ৪ হাজার ৩৮৫ পিস ইয়াবা এবং ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
কক্সবাজার: কক্সবাজার ৩৪ বিজিবি’র অভিযানে বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে।
আজ শুক্রবার ভোরে কক্সবাজার জেলার উখিয়ায় রহমতের বিল এলাকায় বিজিবি’র সঙ্গে বন্দুকযুদ্ধে ওই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত। ঘটনাস্থল তেকে ১৫ হাজর পিস ইয়াবা, ১ টি বন্দুক ও ২ টি খালি কার্তুজ উদ্ধার করে। এ সময় দুজন বিজিবি সদস্য আহত।
অধিনায়কের পক্ষে অতিরিক্ত পরিচালক আশরাফ উল্লাহ রনি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সংবাদ নিশ্চিত করেন।

RSS
EMAIL
Facebook20
Facebook
Google+20
Google+
http://newsmediabd24.com/%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%A6%E0%A7%87%E0%A6%B6%E0%A7%87%E0%A6%AC%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A6%E0%A7%81%E0%A6%95%E0%A6%AF%E0%A7%81%E0%A6%A6%E0%A7%8D%E0%A6%A7%E0%A7%87">
Twitter20
Visit Us
YouTube20
PINTEREST
LINKEDIN