৪ মাস পরেই জাতীয় নির্বাচনের তফসিল: এলজিআরডি মন্ত্রী

নিউজ মিডিয়া ২৪:ফরিদপুর: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আর ৪ মাস পরেই আগামী অক্টোবরে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।

বিরোধী দলকে জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত হওয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে আপনারা সবধরনের সহায়তা করবেন বলে আশা করছি। বিরোধী দল যেনো শান্তিশৃঙ্খলা বজায় রেখে জাতীয় নির্বাচন অনুষ্ঠানে সহায়তা করে।

শনিবার বিকেলে ফরিদপুরের জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এক ইফতার মাহফিলপূর্ব বক্তব্যে এলজিআরডি মন্ত্রী একথা বলেন।

মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, চারমাস পরেই জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। সারাদেশে তখন নির্বাচনের এক মহাযজ্ঞ শুরু হয়ে যাবে। এ নির্বাচন যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয় সেদিকে সবাইকে দৃষ্টি দিতে হবে।

এসময় এলজিআরডি মন্ত্রী সদ্য সমাপ্ত ফরিদপুরের ইউপি নির্বাচনের প্রসঙ্গ তুলে ধরে বলেন, ফরিদপুরে যেভাবে শান্তিশৃঙ্খলা বজায় রেখে ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সেভাবে জাতীয় নির্বাচনও শান্তিশৃঙ্খলা বজায় রেখে অনুষ্ঠিত হবে।

এসময় মন্ত্রী সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, ইউপি নির্বাচনের মতো স্প্রিড নিয়ে জাতীয় নির্বাচনও অনুষ্ঠানে আপনারা সব রকমের সহায়তা করবেন।

ফরিদপুরের জেলা প্রশাসকের কার্যালয়ে ২য় ও ৩য় তলা জুড়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া মাহফিলে স্বাগত বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *